InformBD.Com
আমাদের সাইটে ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ। প্রতিটা টিউনে লাইক এবং আপনার মন্তব্য দেয়ার চেষ্টা করবেন।
 
Be a Trainer! Share your knowledge.
Post Creator Info
Contributor
Hosen Ali
Online
's Bio

যা জানেন তা অন্যদের শিখতে সাহায্য করুন। আর কোন কিছু না জানলে অগ্নিবিডি সাইটে নিয়মিত ভিজিট করুন।
Home » Bangla Kobita Story's » প্রেমে ব্যর্থ হয়ে এক যুবতীর আত্মহত্যা- পর্ব-১
প্রেমে ব্যর্থ হয়ে এক যুবতীর আত্মহত্যা- পর্ব-১

প্রিয়, ভাই/বোন -বন্ধুরা আসসালামু
আলাইকুম,আমাদের সাইটে ভিজিট করার জন্য
আপনাকে ধন্যবাদ। আর কথা না বাড়িয়ে কাজের
কথায় আসি। আমি আজকে আপনাদের সামনে একটি গল্প লিখবো আপনারা মনোযোগ দিয়ে পড়ে নিবেন।আশা করি ভাল লাগবে

রাত গভীর হচ্ছে। প্লাটফর্মে মানুষের ভীর কমছে। কেউ মেয়েটাকে লক্ষ করছে না। আর একটু পরেই স্টেশনে আজকের জন্য শেষ ট্রেনটা ছেড়ে চলে যাবে। মাসুদ আর মনিরের আনন্দ দেখে কে। মেয়েটা যেনো আজ তাদের আনন্দ দেওয়ার জন্যই এখানে এসেছে। মেয়েটা বেশ রুপবতী। তাই আজ মাসুদ আর মনির এক ঢিলে দুই পাখি মারবে।
প্রথমে মেয়েটার সব গয়না আর টাকা লুটে নিবে। এরপর মেয়েটার দেহ ভোগ করবে। এত সুন্দর মেয়ে এর আগে তারা কখনই পায়নি তাদের সাথে। মেয়েটাকে ধর্ষণ করার পর খুন করে রেললাইনেই ফেলে রাখবে তারা। কেউ বুঝতে পারবে না কিছু। পরের দিন খবরের কাগজে আসবে, “প্রেমে ব্যর্থ হয়ে এক যুবতীর আত্মহত্যা।” হাহাহা। ভাবতেই আনন্দ পাচ্ছে তারা।
প্লাটফর্মের লোকসংখ্যা প্রায় অনেকটাই কমে গেছে। আরো ২০-২৫ মিনিট পরেই এখান থেকে শেষ ট্রেনটা ছেড়ে চলে যাবে। মেয়েটা ট্রেনে না উঠলেই হয়। এইগুলাই ভাবছিল তারা। ঠিক এমন সময় যেন, মেঘ না চাইতেই জল পেয়ে গেল তারা। মেয়েটা তার ব্যাগটা হাতে নিয়ে প্লাটফর্ম থেকে কিছুটা দুরের দিকে সড়ে যাচ্ছে। ঐ দিকে মনে হয় মেয়েদের টয়লেট রয়েছে। মেয়েটা টয়লেটের দিকে যাচ্ছে। এইতো সুযোগ। তারা ভাবল ভালোই হলো। রাতে ঐদিকে মানুষ থাকে না। ঐখান থেকেই মেয়েটাকে তুলে নেয়া যাবে। কিন্তু, একি! মেয়েটা টয়লেটের দিকে গেল না। মেয়েটার রেল লাইনের পাশ ধরে নির্জন আরও নির্জন জায়গার দিকে এগিয়ে যাচ্ছে। এবার মাসুদ আর মনিরের আনন্দ দেখে কে! শিকার যত নির্জন জায়গায় যাবে তত তাদের শিকার ধরতে সুবিধা বেশি, রিস্ক কম। মাসুদ আর মনির জানে যে মেয়েটা কোথায় যাচ্ছে। মেয়েটা আত্মহত্যা করার জন্য একটা নির্জন জায়গায় যাচ্ছে। এটাইতো তারা চায়।মেয়েটা এবার রেল লাইনের পাশ ছেড়ে রেল লাইন ধরে দ্রুত হাঁটছে। মাসুদ এবং মনিরও মেয়েটাকে অনুসরণ করে রেললাইন ধরে দ্রুত হাঁটছে। মেয়েটা
পেছনে না তাকিয়ে এক ধ্যানে সামনের দিকে দ্রুত এগিয়ে চলছে। নির্জন এবং আরও নির্জন জায়গার দিকে চলে যাচ্ছে তারা। তাদের কোনও হুস নেই। তাদের ৩ জনের উদ্দেশ্যই যেন একটা নির্জন জায়গায় পৌছানো। মেয়েটা নির্জনে পৌছাবে যাতে তাকে আত্মহত্যায় কেউ বাধা না দেয়। আর মাসুদ এবং মনির নির্জনে ছুটছে যাতে মেয়েটাকে তারা ভালোভাবে লুটে, ধর্ষণ করে খুন করতে পারে আর কেউ টেরও না পায়। তারা প্লাটফর্ম থেকে অনেকটা দুরে চলে এসেছে তাও কেউ হাঁটা বন্ধ করছে না। মেয়েটা হেঁটেই চলেছে সামনের দিকে। মাসুদ এবং মনির ভাবল মেয়েটা যেই পেছনে ফিরে তাদের দেখে ছুটে পালিয়ে যেতে চাইবে তখনই মেয়েটাকে ধরবে তারা। এর আগে রেলপথ দিয়ে আরও নির্জনে যাক মেয়েটা। যত নির্জন তত নিরাপদ। পুর্ণিমা রাত। তাই লাইটের আলো ছাড়া তাদের পথ চলতে খুব বেশি কষ্ট হচ্ছে না। আজকে এই পযর্ন্ত আমি আগামী পর্বে গল্পটি শেষ করবো আশা করি। সেই পযর্ন্ত AgneeBD এর সাথেই থাকুন।
যা জানেন তা অন্যদের শিখতে
সাহায্য করুন।মানুষ মাত্রই ভুল করে। আমার কোন
ভুল হলে মাফ করে দিবেন আমাদের সাইটে
ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ।

Read More


Post Date: March 5, 2019 Total: 155 Views

2 responses to “প্রেমে ব্যর্থ হয়ে এক যুবতীর আত্মহত্যা- পর্ব-১”

  1. Mamun Hosen Mamun Hosen
    Contributor
    says:

    এই রকম ভাল গল্প লিখে যান। ভাল হবে

Leave a Reply on AgneeBD.Com

You must be to post comment.

HIDE AgneeBD.Com - Info Center
Copyright © 2018 All rights reserved.